Image.jpg

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির খবর

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ BRTC Job Circular 2022 প্রকাশিত হয়েছে । বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)-এর অধীন অস্থায়ী ভিত্তিতে শুন্যপদে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নামঃ অপারেটর গ্রেড-সি (বাস/ট্রাক চালক)
পদ সংখ্যাঃ ১০০ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
যোগ্যতাঃ ৮ম শ্রেনি পাশ

%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%B8%E0%A6%A1%E0%A6%BC%E0%A6%95%20%E0%A6%AA%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%AC%E0%A6%B9%E0%A6%A8%20%E0%A6%95%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8


brtc job circular 2022

১. আবেদনপত্র প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা (মোবাইল/ফোন নম্বর উল্লেখসহ), জন্ম তারিখ, নিজ জেলা, শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্রের অথবা জন্ম নিবন্ধন সনদের নম্বর, অভিজ্ঞতা উল্লেখ এবং তারিখ ও স্বাক্ষরসহ নিম্ন লিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।

  • (ক) সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।
  • (খ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের সত্যায়িত ফটোকপি।
  • (গ) শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি।
  • (ঘ) আবেদনকারীর ড্রাইভিং লাইসেন্সের ২ কপি সত্যায়িত ফটোকপি।

২. নাগরিক সনদপত্রের সত্যায়িত ফটোকপি (সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র)।

৩. চেয়ারম্যান বিআরটিসি’ পরিবহন ভবন ২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০ এর বরাবরে যে কোন বাণিজ্যিক ব্যাংক হতে ২০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) সংযুক্ত করতে হবে।

৪. প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পূত্র-কন্যা অথবা পুত্র-কন্যার পূত্র-কন্যা হলে আবেদনে উল্লেখসহ এ মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সাটিফিকেট, মুক্তিবার্তা/গেজেটের কপি যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও সনদপত্রের সত্যায়িত কপি দাখিলসহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র বা কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সার্টিফিকেট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। তাছাড়া, অন্যান্য কোটায় আবেদন করলে আবেদনপত্রের সাথে প্রয়োজনীয় প্রমাণাদিসহ উল্লেখ করতে হবে।

সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ ২০২২

৫. আবেদনপত্র আগামী ২৮/০৮/২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন স্বাক্ষরকারীর দপ্তরে সরাসরি/কুরিয়ার/ ডাকযোগে পৌঁছাতে হবে।

৬. নির্ধারিত তারিখের পর প্রাপ্ত সকল আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। 

সকল চাহিত সনদপত্রের ফটোকপি প্রথম শ্রেণির (গেজেটেড/নন-গেজেটেড) কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে।

৭. খামের উপর পদের নাম ও প্রার্থীর নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে।

৮. কর্তৃপক্ষ পদের সংখ্যা বাতিল/কম/বেশি করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে সমস্যা হলে ছবিতে ক্লিক করে ডাউনলোড করুন

image



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *