RU Challenge

রাবি চ্যালেঞ্জ বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি বই পিডিএফ ২০২৪

বইঘর

কিছুদিন হল এইচএসসি পরীক্ষা প্রকাশ হয়েছে । এর মধ্যেই অনেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রস্তুতি নিয়ে চিন্তা শুরু করে দিয়েছ আবার অনেকে কিভাবে প্রস্তুতি শুরু করবে সেটা নিয়ে দ্বিধা-দ্বন্ধে রয়েছে । বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু প্রায় সকল শিক্ষার্থীদের মধ্যেই একটা প্রশ্ন ঘুরপাক খায় যে কোন বই পড়লে ভাল হবে কোন বই থেকে প্রশ্ন আসে । আজকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রস্তুতির বই নিয়েই আলোচনা করব ।

বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি বই পিডিএফ

প্রস্তুতি শুরু করার আগে বই নির্বাচন করা একটি গুরুত্বপূর্ন বিষয় । কারন আপনি যদি কয়েকদিন পর পর একেক বই থেকে পড় তাহলে সেটা আপনার বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির ক্ষেত্রে বিরুপ প্রভাব ফেলবে । তাই আগে থেকেই বই নির্বাচন করে পড়া শুরু করতে হবে। এতে করে আপনি টার্গেট নিয়ে পড়তে পারবে । আর পরীক্ষার আগে আপনি খুব দ্রুত আপনার পড়াশোনাকে গুছাতে পারবে । একটা গুরুত্বপূর্ন কথা হল যে বই পড়া শুরু করবে সেটা শেষ পর্যন্ত পড়তে চেষ্টা করবে করবে । 
 
RU Challenge

 

রাবি চ্যালেঞ্জ ইউনিট C MCQ + Written পিডিএফে  যে সকল বইয়ের উপর সাজেশন পাবেন একটু দেখে নিন। 

রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি শিক্ষার্থীর সাজেশন

  • রসায়ন
  • পদার্থ
  • গণিত
  • জীব বিজ্ঞান
এই বই পড়লেই Written + Mcq প্রিপারেশন কমপ্লিট হবে।
বইয়ের নাম | Book Name রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি সাজেশন “রাবি চ্যালেঞ্জ ”
ইউনিট C MCQ + Written
রচনায় রাশেদ মেনন
Publisher Expert Publication
Quality PDF
PDF Size 14.9 MB
সতর্কতা: আমরা কোন বইয়ের পিডিএফ ভার্সন তৈরি কিংবা সংরক্ষণ করিনা। শুধুমাত্র অনলাইন থেকে সংগৃহীত ডাউনলোড লিংক শিক্ষামূলক এবং প্রচারণার উদ্দেশ্যে শেয়ার করে থাকি। কিন্ত আমরা সকল বইয়ের লেখক, প্রকাশক এবং স্বার্থ সংশ্লিষ্ট সকল পক্ষের প্রতি কপিরাইট ইস্যুতে সম্পূর্ণ শ্রদ্ধাশীল। আপনি যদি আমাদের সাইট থেকে উক্ত লিংক রিমুভ করতে চান। তাহলে এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা ২৪ ঘন্টার মধ্যে উক্ত বইয়ের ডাউনলোড লিংক মুছে ফেলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *