15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন

ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য 15000 টাকার মধ্যে সেরা তিনটি স্মার্টফোন নিযআজকে আমি কথা বলব। তাই আপনার বাজেট যদি 15000 টাকা হয়ে থাকে আর আপনি যদি এই বাজেটে ভালো একটি গেমিং ফোন কিনতে চান । তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য।

আজকের এই পোষ্ট এ যে তিনটি স্মার্টফোন নিয়ে কথা বলব সেই তিনটি স্মার্টফোনে ব্যাটারি ব্যাকআপ ভালো ডিসপ্লে আর ভালো প্রসেসর সবকিছু একত্রে পেয়ে যাবেন ।

15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন

15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন 2021

Infinix Hot 10s 15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন

আজকের তালিকার প্রথম ফোনটি হল Infinix Hot 10s এবং 4 -64 128 জিবি ভেরিয়েন্ট পেয়ে যাবেন যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে। কেননা এই বাজেটে 6 128 জিবি ভেরিয়েন্ট সচরাচর দেখা যায় না । এখন কথা বলা যাক ইনফিনিক্স হট 10এস স্মার্ট ফোন স্পেসিফিকেশন নিয়ে । এই ফোনটা তে 6.1 প্লাস এর ডিসপ্লের পাশাপাশি খুব পাওয়ারফুল একটি গেমিং প্রসেসর 2.2 গিগাহার্জ ইনফিনিক্স স্মার্ট থাকার কারণে আপনারা পাবজি গেমটা খেলতে পারবেন ।

ফ্রী ফায়ার গেম টা অন করতে পারবেন তাছাড়া অন্যান্য যেসকল গেম গুলো আছে সেগুলো কিন্তু খেলতে পারবেন। প্রসেসর ছাড়া একটি মাইক্রো এসডি কার্ড ইউজ করার সুবিধা থাকছে এবং একটি সেলফি ক্যামেরা হাজার মিলিয়াম্পেরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং অল্প কয়েকটি আপনারা পাচ্ছেন । যারা পাবজি খেলে থাকেন তাদের জন্যই শুধু নয় অন্য সকল গেম গুলো আপনারা এই ফোনটা তে এপ্লাই করতে পারেন।

ফোনটাতে ইউজ করেছে মিডিয়াটেক প্রসেসর । ইনফিনিক্স স্মার্ট ফোন টা কিন্তু বাজারে এসেছে অনেকদিন হয়েছে । এতে করে ইউজারদের কিন্তু এটি সম্পর্কে অনেক পজিটিভ এসেছে । তাছাড়া এই ফোনটা কিন্তু দুটি ভেরিয়েন্ট বাংলাদেশ অফিশিয়ালি পাওয়া যাচ্ছে । এর মধ্যে আপনি যদি 6 জিবি RAM এর ভাষন কিনতে চান তাহলে আপনাকে 15 হাজার টাকা খরচ করতে হবে এবং আপনার বাজেট যদি 13000 টাকা হয়ে থাকে তাহলে আপনি 4gb RAM এর রয়েছে সেটা কিনে নিতে পারেনg

তবে আমি পার্সোনালি রিকমেন্ড করব আপনি যদি হেভি ইউজার হয়ে থাকেন তাহলে আপনার জন্য উত্তম হবে 6 জিবি RAM এর যে ফোনটি রয়েছে সেটি।

Realme C25s 15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন

আমাদের তালিকায় রয়েছে সেটি হচ্ছে Realme C25s । বর্তমানে বাজারে সবচেয়ে চাহিদাসম্পন্ন হচ্ছে Realme C25s । রিয়েল মি স্মার্টফোন সম্পর্কে আমি আগেই বলেছি আরে প্রসেসর 2.2 গিগাহার্জ উপযোগী করতে পারবেন এবং চমৎকার ভাবে গেম খেলতে পারবেন । তাছাড়া গ্রাফিক্সের যত গেম রয়েছে কিন্তু এই ফোনটা তে আপনার উপভোগ করতে পারবেন ।

রিয়েলমি স্মার্টফোনের জন্য শুধুমাত্র 4gb RAM রাখা হয়েছে যেটা আমার কাছে তেমন একটা ভালো লাগেনি। এখানে যদি 6gb রম এর একটি ভার্ষন হতো তাহলে মনে হয় আরো বেটার হতে পারতো । একটি মাইক্রো এসডি কার্ড ইউজ করার সুবিধা থাকছে তা ছাড়া থাকছে একটি সেলফি ক্যামেরা সর্বোচ্চ ছয় হাজার মিলিয়াম্পেরে।

এর সাথে থাকছে একটি সিকিউরিটি সিস্টেম ফিঙ্গারপ্রিন্ট সেন্সর । Realme C25s ফোন 4 RAM 64 বিডি 14 হাজার টাকা এবং 4GB RAM 128 জিবি ভেরিয়েন্ট 15000 টাকার মধ্যে অফিশিয়ালি বাংলাদেশের বাজারে যাবেন ।

Poco M2 reloaded 15000 টাকার মধ্যে ভালো গেমিং ফোন

এখন কথা বলা যাক আমাদের তালিকার সর্বশেষ এবং সবচেয়ে সেরা রয়েছে Poco M2 reloaded । আমি Poco M2 reloaded ফোনটাকে রিকমেন্ড করব । কেননা Poco ফোনটার কনফিগারেশন সম্পূর্ণ ওর মত। আপনারা Poco ফোনটা কে কিনে নিতে পারেন । চলুন জেনে নেওয়া যাক এই ফোনটার কনফিগারেশন সম্পর্কে ।

ফুল এইচডি প্লাস 6.5 ইঞ্চি এলসিডি ডিসপ্লে ,প্রটেকশন কর্নিং, গরিল্লা গ্লাস থ্রি প্রোটেকশন অ্যান্ড্রয়েড ইলেভেন এবং 2.5 সাথে আছে এবং গেমিং এর জন্য এই ফোনটা তে থাকছে মিডিয়াটেক প্রসেসর । এর মানে আগের দুইটা ফোনের মত একই ধরনের পারফরম্যান্স পেয়ে যাবেন। আপনারা পাবজি এবং ফ্রী ফায়ার গেম প্লে করতে পারবেন ।তাছাড়া যে কোন গেম প্লে করতে পারবেন । তাছাড়া মাল্টিটাস্কিং এর জন্য আপনারা দুটি ভেরিয়েবলের মধ্যে 4GB RAM এবং 6 128 জিবি ভেরিয়েন্ট ।

একটি মাইক্রো এসডি কার্ড ইউজ করার সুবিধা থাকছে । তাছাড়া থার্টিন মেগাপিক্সেলের এবং সামনে থাকে একটি সেলফি ক্যামেরা। 5000 ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং প্রয়োজনীয় সব ধরনের সেন্সর থাকে এবং 6GB RAM 128 জিবি ভেরিয়েন্ট 15000 টাকার মধ্যে বাংলাদেশের বাজারে এবেলেবেল পেয়ে যাবেন। এই ৩টি ফোন থেকে কোন ফোনটা আপনার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না ।

Updated: October 20, 2021 — 10:37 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *